May 4, 2024, 11:01 am

সংবাদ শিরোনাম :
চোরাচালান লাইনম্যান রুবেল আহমদ বেপরোয়া জমির ধান নষ্ট করে দিলো প্রতিপক্ষ: দিশেহারা কৃষক সিলেটে ইট ভাটা নিয়ে নজিরবিহীন কেঙ্ককারী বিশ্ব গাজায় হত্যাকাণ্ড প্রত্যক্ষ করছে, বন্ধে কার্যকর ব্যবস্থা নিচ্ছে না : প্রধানমন্ত্রী সুজানগর ইসলামী সমাজকল্যাণ পরিষদের কমিটি গঠন বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের উদ্যোগে উন্মুক্ত সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত মাওলানা লুৎফুর রহমানের মৃত্যু ”গুজব সংবাদ ফেসবুকে” বাংলাদেশ-মিয়ানমার সীমান্ত বিজিবির নিয়ন্ত্রণে পুলিশের সাব-ইন্সপেক্টর (নিরস্ত্র) পদে নিয়োগ দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে জোরালো ভূমিকা নিতে হবে সচিবদের :প্রধানমন্ত্রীর বইমেলা বাঙালি জাতিসত্তা দাঁড় করাতে সহায়ক : কবি নুরুল হুদা দুর্নীতি-অনিয়ম র অভিযোগে ডৌবাড়ী প্রবাসী কল্যাণ ট্রাস্টের ৪ সদস্য বহিষ্কারের অভিযোগ ৫০টি মডেল মসজিদ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী গোয়াইনঘাটের শীর্ষ কুখ্যাত চোরাকারবারী কালা মিয়া বিছানাকান্দি সীমান্তে অবৈধ পথে ঢুকছে ভারতীয় গরু :নেপথ্যে গোলাম হোসেন! বাদাঘাট মসজিদে ৫ লাখ টাকার অনুদান দিলেন সেলিম আহমদ এমপি রতনের আশীর্বাদ : যাদুকাটা গিলে খাচ্ছে রতন-মঞ্জু গোয়াইনঘাটে স্কুলের নামে প্রবাসীর জমি দখল গোয়াইনঘাটে এক শিবির নেতার বাড়িতে অভিযান চালিয়েছে পুলিশ  সিলেটে শেখ হাসিনার প্রথম সফর স্মরণ করে আবহবিচ’র দু’আ মাহফিল শেখ হাসিনার সিলেট শুভাগমণের ৪৩ বছর সোমবার সিলেটে বীর মুক্তিযোদ্ধা ফারুক এমপির আত্মার মাগফেরাত কামনায় মিলাদ ও দোয়া বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের কেন্দ্রীয় উপদেষ্টা নির্বাচিত সুনামগঞ্জের গোলাম আজম তালুকদার দুর্যোগ ঝুঁকি ব্যবস্থাপনা কমিটির সক্ষমতা বৃদ্ধি বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত মোখা:‘পরিস্থিতি বুঝে’ এসএসসি পরীক্ষার বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে নির্বাচনের ৪ দিন আগে নতুন যে প্রতিশ্রুতি দিলেন এরদোগান উত্তাল পাকিস্তান, প্রধানমন্ত্রীর বাসভবনে হামলা জাহাঙ্গীরের মনোনয়নপত্র বৈধ বলার সুযোগ নেই আমি প্রেসিডেন্ট থাকলে ইউক্রেন যুদ্ধ ঘটত না: ট্রাম্প কী হচ্ছে, আর কী হবে তা সময়ই বলে দেবে: অপু বিশ্বাস
ঈর্ষান্বিত মহল উন্নয়ন কাজ বাধাগ্রস্ত করার অপচেষ্টায় লিপ্ত :: পশ্চিম পৈলনপুর ইউপি চেয়ারম্যান

ঈর্ষান্বিত মহল উন্নয়ন কাজ বাধাগ্রস্ত করার অপচেষ্টায় লিপ্ত :: পশ্চিম পৈলনপুর ইউপি চেয়ারম্যান

Please Share This Post in Your Social Media

সিলেট: ঈর্ষান্বিত হয়ে একটি মহল এলাকার উন্নয়ন কাজ বাধাগ্রস্ত করতে অপচেষ্টায় লিপ্ত রয়েছে বলে অভিযোগ করেছেন ওসমানীনগরের পশ্চিম পৈলনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আব্দুল হাফিজ (এ. মতিন)। তিনি আরও অভিযোগ করেন অপপ্রচার চালিয়ে ওই মহলটি তাকে এবং তার পরিষদকে হেয় প্রতিপন্ন করছে।
রোববার সিলেট প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে চেযারম্যান আব্দুল হাফিজ বলেন, ‘ওসমানীনগরের ৩নং পশ্চিম পৈলনপুর ইউনিয়নের চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর থেকে আমি বিগত ৪ বছর ধরে এলাকার সার্বিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছি। নির্বাচনের সময় দেয়া আমার প্রতিশ্রæতি বাস্থবায়নের লক্ষে অসংখ্য রাস্তা ঘাট সংস্কার, ড্রেন, কালভার্ট ও ব্রিজ নির্মান করা হয়েছে। এরই অংশ হিসেবে আদমপুর, খছরুপুর ও বকশিপুর বুড়ি নদীর উপরে ব্রিজ এবং দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের তত্ত¡াবধানে কয়েকটি ব্রীজ ও কালভার্ট নির্মান করা হয়েছে। এছাড়া অবহেলিত গ্রাম বল্লভপুর ও বকশীপুরসহ বিভিন্ন গ্রামে বিদ্যুতায়ন করা হয়েছে। ওসমানীনগর মডেল উচ্চ বিদ্যালয় স্থাপিত হয়েছে গালর্স ফ্যাসিলেটিজ সেন্টার।’
তিনি বলেন, এসব উন্নয়নে ঈশর্^ান্বিত হয়ে একটি মহল আমার উন্নয়নের ধারাবাহিকতা নষ্ট করতে উঠেপড়ে লেগেছে। আমার ও আমাদের স্থানীয় প্রশাসনের বিরুদ্ধে ওই মহলটি বিভিন্ন অনলাইন ও সংবাদ মাধ্যমে বানোয়াট ও অসত্য সংবাদ পরিবেশন করিয়েছে।
তিনি আরও বলেন, ইশাগ্রাই (জটুকোনা) গ্রামের বাসিন্দা হাজী মো. মজনু মিয়া এলাকায় প্রায় ৫ শতাধিক পানিবন্দি মাসুষের দুর্ভোগ লাঘবে কালভার্ট নির্মাণে আর্থিক সহায়তরা বক্তব্য দিয়ে যে সংবাদ পরিবেশন করা হয়েছে সেটা সত্য নয়। আসলে চলমান বন্যা থাকলেও আমার এলাকায় কোন বন্যা ও পানিবন্দি মানুষ নেই। এছাড়াও সরকারি বরাদ্দ নেই জানিয়ে স্থানীয়দের অনুদানে ড্রেন (নালা) নির্মানের জন্য চেয়ারম্যানের পরামর্শে ও স্থানীয় ইউপি সদস্য আব্দুর রবের সহযোগিতায় ড্রেন নির্মাণের তথ্যটিও অসত্য।
তিনি বলেন, দেশকে এগিয়ে নেয়ার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার সকল নির্দেশনা বাস্তবায়নে একজন চেয়ারম্যান হিসেবে কাজ করে যাচ্ছি। করোনা পরিস্থিতিতে অসহায় মানুষের পাশে দাড়িয়েছি। সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছি দুস্থ মানুষের দিকে। ধারাবাহিক উন্নয়নের কাজে হাজী মো. মজনু মিয়া বাধা সৃষ্টি করছেন বলে অভিযোগ করে চেয়ারম্যান আব্দুল হাফিজ এর নিন্দা ও প্রতিবাদ জানান। সংবাদ সম্মেলনে ইউপি সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন রহিম উল্লাহ, আলী সিরাজ, আব্দুর রব, সাহেন আহমদ, আছদ্দর আলী, মো. আজিজুর রহমান, মহিলা সদস্য নিপা বেগম মায়া, রাছনা বেগম ও রেহেনা খানম।





Calendar

May 2024
S S M T W T F
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031



  1. © সর্বস্বত্ব সংরক্ষিত © 2017 sylhet71news.com
Design BY Sylhet Hosting
sylhet71newsbd